• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
কেউ হতাশ হবেন না: প্রধানমন্ত্রী ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর বাংলাদেশ এআইকে স্বাগত জানায় তবে অপব্যবহার রোধে পদক্ষেপ নিতে হবে ছেলেরা কেন কিশোর গ্যাংয়ে জড়াচ্ছে কারণ খুঁজে বের করার নির্দেশ প্রযুক্তিজ্ঞান সম্পন্ন নতুন প্রজন্ম গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর এসএসসির ফল প্রকাশ, পাসের হার যত ছাত্রীদের চেয়ে ছাত্ররা পিছিয়ে, কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর কাছে এসএসসির ফল হস্তান্তর জলাধার ঠিক রেখে স্থাপনা নির্মাণে প্রকৌশলীদের আহ্বান প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান যে পরিকল্পনা হউক, সেটা পরিবেশবান্ধব হতে হবে : প্রধানমন্ত্রী

উজিরপুরে আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২৩  

বরিশালের উজিরপুরে আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চোরাই ইজিবাইক জব্দ করা হয়েছে। থানা সূত্রে জানা গেছে, উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়নের মুন্ডুপাশা গ্রামের ইদ্রিস মুন্সি ৯ এপ্রিল রাতে পাচঁজন যাত্রী নিয়ে মাদারীপুরের উদ্দ্যেশে ভাড়ায় যান। পরিবারের লোকজন ইজিবাইক চালক ইদ্রিসের মোবাইল ফোন বন্ধ পান। ইদ্রিস মুন্সির ছেলে মাছুম মুন্সী অনেক খোঁজাখুজি করে তার পিতা ও ইজিবাইক না পেয়ে ১০ এপ্রিল সকালে উজিরপুর মডেল থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

ওই দিন দুপুরেই পুলিশ ইজিবাইক মালিক সুত্রে জানতে পারেন মাদারীপুরের কালকিনি থানার মজিদ বাড়ি আবুল হোসেন তেলের পাম্পের সামনে নীল রংয়ের একটি ইজিবাইকসহ তিনজনকে গনধোলাই দিয়ে আটকে রাখেন স্থানীয়রা।

উজিরপুর মডেল থানা পুলিশ সংবাদ পেয়ে এসআই শফিক উদ্দিন ঘটনাস্থলে গিয়ে আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের তিন সদস্য বাকেরগঞ্জ থানার মৃত.সত্তার মিলিটারির ছেলে সাইদুল হাওলাদার, বাছের মোল্লার ছেলে মিন্টু মোল্লা, ঝালকাঠী জেলার কয়রা গ্রামের জলিল মৃধার ছেলে রুবেল মৃধাকে ১০ এপ্রিল বিকেল ৪টায় গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

পরে চোরের দেওয়া তথ্যে মতে ১০ এপ্রিল বিকেলে উপজেলার আনোয়ার ক্লিনিকের পাশে ঝোপের মধ্য থেকে ইজিবাইক চালক ইদ্রিস মুন্সিকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে গৌরনদী হাসপাতালে ভর্তি করেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের তিন সদস্যকে সোমবার রাতেই বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এব্যাপারে উজিরপুর মডেল থানার ওসি মো.কামরুল আহসান বলেন, গ্রেফতারকৃত ৩ জন আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাদের বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।