• সোমবার ২৪ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৯ ১৪৩১

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায়

কুরিয়ার সার্ভিসের ডেলিভারি বয় সেজে গাঁজা বিক্রি, যুবক আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৪ মে ২০২৪  

বরিশাল নগরীর বৈদ্যপাড়া এলাকায় কুরিয়ার সার্ভিসের ডেলিভারি বয় সেজে গাঁজা বিক্রির চেষ্টাকালে ৭ কেজি গাঁজাসহ মো. মিন্টু হাওলাদার (৪২) নামে একজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটক মিন্টু হাওলাদার আগৈলঝাড়া উপজেলার রত্নপুর গ্রামের মৃত আব্দুল মজিদ হাওলাদারের ছেলে। সোমবার (১৩ মে) রাতে নগরীর বৈদ্যপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল আঞ্চলিক কার্যালয়ের সহকারী পরিচালক এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ৯টায় নগরীর সিঅ্যান্ডবি পোল বৈদ্যপাড়া এলাকার সোমালয় নামের একটি ভবনের সামনে যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টিম। এসময় মিন্টু হাওলাদার কাঁধে একটি ব্যাগ নিয়ে সেখানে উপস্থিত হন। তাকে প্রথমে আটক করে জিজ্ঞাসাবাদকালে নিজেকে কুরিয়ার সার্ভিসের ডেলিভারি বয় হিসেবে পরিচয় দেন এবং ক্রেতার কাছে পণ্য হস্তান্তর করতে এসেছেন বলে জানান। পরে তার ব্যাগ তল্লাশি করে ৭ কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়।

এনায়েত হোসেন আরও জানান, আটকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের শেষে কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।