• সোমবার ২৪ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১০ ১৪৩১

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ

বরিশালে চুরি হওয়া মোটরসাইকেল সহ ৬ কিশোর গ্যাংয়ের সদস্য আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২৪  

বরিশাল নগর থেকে চুরি হওয়া মোটরসাইকেল পটুয়াখালীর বাউফল থেকে উদ্ধার করা হয়েছে। আর সেই মোটরসাইকেলের সূত্র ধরে বিভিন্ন এলাকায়  অভিযান চালিয়ে ছয় কিশোরকে আটক করা হয়েছে। আটক কিশোররা একটি গ্রুপের সদস্য বলে প্রাথমিকভাবে জানা গেছে।

রোববার (২১ এপ্রিল) সকালে পটুয়াখালীর বাউফলের বগা এলাকায় পুলিশি চেকপোস্টে চোরাই মোটরসাইকেলসহ সামিদ (১৭) নামের এক কিশোর আটক করা হয়। এরপর তার দেওয়া তথ্যে বরিশালের বিভিন্ন এলাকায় অভিযান চালায় কোতোয়ালি মডেল থানা পুলিশ। এ অভিযানে বরিশাল নগর থেকে আরও পাঁচ কিশোরকে আটক করা হয়।

এ ঘটনায় সোমবার (২২ এপ্রিল) বরিশাল কোতোয়ালি মডেল থানায় বাদী হয়ে মামলা করেন মোটরসাইকেলের মালিক শফিকুল ইসলাম।

এ তথ্য নিশ্চিত করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) আমানউল্লাহ বারী।

ওই গ্রুপের সদস্যরা সবাই বরিশাল নগরের বাসিন্দা। তারা দীর্ঘদিন ধরে নগরের বিভিন্ন এলাকায় চুরি-ছিনতাইসহ একাধিক অপকর্ম করেছে বলে জানিয়েছে পুলিশ।

বাউফল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সুমন হাওলাদার বলেন, রোববার সকালে বগা এলাকায় চেকপোস্ট তল্লাশি চলছিল। তখন মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় চালক সামিদকে দেখে আমার মনে সন্দেহ হয়। তাকে আটক করে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে গাড়ির কাগজপত্র দেখতে চাইলে তা দেখাতে ব্যর্থ হয় সামিদ। তখন সামিদ স্বীকার করে, মোটরসাইকেলটি বরিশাল নগরের চৌমাথা এলাকা থেকে চুরি করে বাউফলে নিয়ে যাচ্ছিল। এ ঘটনায় জড়িত বাকিরা বরিশাল নগরে অবস্থান করছে বলে সে আমাকে জানায়। এ বিষয়টি বরিশাল কোতোয়ালি মডেল থানায় জানালে পুলিশ আরও পাঁচ কিশোরকে আটক করে।

বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানউল্লাহ বারী বলেন, এ ঘটনায় মোট ছয়জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। আটকদের আদালতে পাঠানো হয়েছে।