• সোমবার ২৪ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৯ ১৪৩১

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায়

প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত দিয়েছেন সেভাবেই নির্বাচনে অংশগ্রহণ করতে হবে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২০ এপ্রিল ২০২৪  

বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে অনুষ্ঠিত ঈদ পুনমিলনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি বলেছেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বরিশাল সদর উপজেলায় চেয়ারম্যান পদে আমার কোনো আত্মীয় স্বজন নেই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত দিয়েছেন সেভাবেই জনগণের ভোটের মাধ্যমে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। বরিশাল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে অনেক প্রার্থী আমার সুপরিচিত আমি এদের মধ্যে কাকে রেখে কাকেই বা সমর্থন করবো। যদিও আমি সকলের উদ্দেশ্য করে বলবো বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনকল্যাণমুখী কাজে আপনারা সব সময় জনগণের পাশে থাকবেন। শুধু মাত্র নির্বাচনকে কেন্দ্র করে নানা প্রতিশ্রুতি না দিয়ে আপনাদের স্ব স্ব অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে নিয়োজিত থাকবেন আমি আশা করি। জনগণ যাকে ভোট দিয়ে নির্বাচিত করবে সেই আওয়ামীলীগ এর প্রার্থী আপনারা তাকে সহযোগিতা করে বরিশাল সদর উপজেলার উন্নয়নে আপনারা সহোযোগিতা করবেন বলেও আশাব্যক্ত করেন তিনি।

শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ১১ টায় বরিশাল নগরীর বান্দরোডস্থ বিআইপি কলোনি পানি উন্নয়ন বোর্ডের শেখ রাসেল স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত বরিশাল সদর উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে ঈদ পূনমিলনি উৎসব অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. আফজালুল করিম, এ্যাড. আনিস উদ্দিন শহিদ, এ্যাড. কেবিএস আহমেদ কবির, বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাড. লঙ্কর নুরুল হকসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সিনিয়র নেতৃবৃন্দরা।