• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

গৌরনদীতে গৃহবধুকে গনধর্ষণ মামলার দুই আসামী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২৩  

বরিশালের গৌরনদীতে গনধর্ষণ মামলার পলাতক দুই আসামীকে গ্রেফতার করেছে বরিশাল র‌্যাব-৮’র সদস্যরা। তাদের দুইজনকে আজ সোমবার সকালে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, গত ২৫ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৫টার দিকে পিতার বাড়িতে আসার উদ্দেশ্যে শ্বশুর বাড়ি মিয়ারচর থেকে রওনা দেয় এক গৃহবধু। সাহেবেরচর (হোসনাবাদ) বাজারের খেয়া ঘাটে আসতে গৃহবধুর রাত হয়ে যায়। এ সময় খেয়া ঘাটে খেয়া নৌকা না পেয়ে গৃহবধু খেয়া পারাপারের টাকা তোলার ঘরে অপেক্ষা করছিল। খেয়ার ঘাটের খেয়া নৌকার মাঝি মিরাজ মৃধা গৃহবধুকে পারাপার না করে ওই ঘরে বসিয়ে রাখে।

পরে রাত সাড়ে ১০টার দিকে আসামিরা ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক গৌরনদী উপজেলার শরিকল ইউনিয়নের সাহেবেরচর গ্রামের নেছারউদ্দিন হাওলাদারের ছেলে জামাল হাওলাদার (৩৮), একই গ্রামের আয়নাল হাওলাদারের ছেলে রহমান হাওলাদার (৩৬), মৃত হারুন মৃধার ছেলে ও খেয়া ঘাটের মাঝি মিরাজ মৃধা (৪৫)সহ অজ্ঞাতনামা আরো তিনজন মিলে গৃহবধুকে রাতভর পালাক্রমে গনধর্ষণ করেন। এঘটনায় গৃহবধুর মা বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ্যসহ অজ্ঞাতনামাদের আসামী করে ৭ অক্টোবর রাতে গৌরনদী মডেল থানায় গনধর্ষন মামলা দায়ের করেন, যার নং-৬।

ওই গনধর্ষন মামলার আসামী জামাল হাওলাদার(৩৮) ও খেয়া ঘাটের মাঝি মিরাজ মৃধা (৪৫)কে অভিযান চালিয়ে ৮ অক্টোবর রাতে নিজ এলাকা থেকে বরিশাল র‌্যাব-৮’র সদস্যরা গ্রেফতার করে। রাতেই গ্রেফতারকৃতদের গৌরনদী থানায় হস্তান্তর করেন র‌্যাব-৮’র সদস্যরা।

থানা থেকে আজ সোমবার সকালে আসামীদের বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এব্যাপারে গৌরনদী থানার ওসি আফজাল হোসেন জানান, ধর্ষণ মামলা দায়েরের পরে র‌্যাব-৮ সদস্যরা ধর্ষণ মামলার দুই আসামীকে গ্রেফতার করে থানায় হস্তান্তর করেন। তাদের থানা থেকে আজ সোমবার বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতাদের জন্য চেষ্টা চলমান রয়েছে।