• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

বিয়ের দাবীতে গৌরনদীর ছাত্রদল নেতার বাড়িতে তরুনী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২৩  

বরিশালের সরকারি গৌরনদী কলেজ ছাত্রদলের আহ্বায়ক ইততেশাম পারভেজের বাসায় বিয়ের দাবীতে অনশন শুরু করেছে এক তরুনী। ৮ অক্টোবর বিকেল থেকে রাত পর্যন্ত ওই তরুণী ছাত্রদল নেতার বাসার সামনে অবস্থান নেন। মাদারীপুরের কালকিনি উপজেলার রমজানপুর গ্রামের বাসিন্দা তরুনী অভিযোগ করে বলেন, দুই বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ছাত্রদল নেতা পারভেজের সাথে তার পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর তাকে বিয়ের প্রলোভন  দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে অন্তরঙ্গ সময় কাটান পারভেজ।

৫ অক্টোবর গৌরনদী উপজেলার বড়দুলালী গ্রামে পারভেজের মামা বাড়িতে বিয়ের জন্য ওই তরুনীকে ডেকে নেওয়া হয়। এসময় তাকে বিয়ে না করে পালিয়ে যায় পারভেজ। পরে পারভেজের মামা নিয়ামুল সরদার সহ অন্যান্যরা মারধর করে তাকে তাড়িয়ে দেয়। অভিযোগ করে তিনি আরও বলেন, ৮ অক্টোবর বিকেলে বিয়ের দাবীতে পূনরায় পারভেজের মামা বাড়িতে যাই। এসময় দরজায় তালা লাগিয়ে পালিয়ে যায় পারভেজ ও মামা পরিবারের সদস্যরা। পারভেজ তাকে বিয়ে না করলে আত্মহত্যা ছাড়া আর কোন উপায় থাকবে বলেও হুমমি দেন।

গৌরনদী মডেল থানার এসআই নাসির হোসেন বলেন, খবর পেয়ে রোববার রাতে তরুনীকে ওই বাড়ি থেকে উদ্ধার করে স্থানীয় সংরক্ষিত নারী ইউপি সদস্যের জিম্মায় রাখা হয়েছে। এঘটনায় লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।