• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

গৌরনদীতে তিন কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ আগস্ট ২০২৩  

বরিশালের গৌরনদীতে তিন কেজি মাদকদ্রব্য গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

থানা সুত্রে জানা গেছে, মাদকদ্রব্য বিক্রির গোপন সংবাদ পেয়ে গৌরনদী মডেল থানার এসআই কালাম হোসেনের নেতৃত্বে উপজেলার বার্থী ইউনিয়নের রামসিদ্দি গ্রামের অভিযান পরিচালনা করেন। অভিযান চালিয়ে ওই গ্রামের মৃত.সফেজ উদ্দিন সরদারের ছেলে মাদক ব্যবসায়ী জাকির সরদারকে তিন কেজি মাদকদ্রব্য গাঁজাসহ ১২ আগষ্ট বিকেল সাড়ে ৫টায় নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। সে এলাকায় দীর্ঘদিন মাদক ব্যবসা করে আসছিল।

এঘটনায় গৌরনদী মডেল থানার এসআই কামাল হোসেন বাদী হয়ে ১২ আগষ্ট রাতে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী জাকিরকে ১৩ আগষ্ট সকালে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আফজাল হোসেন বলেন, জাকির এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। সে এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী। তাকে তিন কেজি গাঁজাসহ গ্রেফতার মামলা দায়ের করা হয়েছে। মাদকবিরোধী অভিযান চলমান রয়েছে।