• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

উজিরপুরে প্রানিসম্পদ প্রদর্শনী মেলা উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ জুন ২০২১  

উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে প্রানিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রানিসম্পদ দপ্তরের উদ্যোগে আজ শনিবার সকালে উপজেলা পরিষদ চত্তর থেকে র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ চত্তরে গিয়ে শেষ হয়। পরে পরিষদ চত্তরে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাসের সভাপতিত্বে উদ্ধোধনী পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আ.মজিদ শিকদার বাচ্চু।

সভায় উপস্থিত ছিলেন, পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এসএম জামাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান শীমা রানী শীল, উপজেলা সহকারী কমিশনার ভুমি জয়দেব চক্রবর্তী ও উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডা. আবুল মানিকসহ প্রমুখ। পরে অথিতিরা মেলা উদ্ধোধন করে বিভিন্ন ষ্টল ঘুরে দেখেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস সাংবাদিকদের বলেন, এই মেলার আয়োজন করা হয়েছে লোকজন পশু পালনে উৎসাহিত করার জন্য। প্রতিবছর যারা মেলায় ভাল গবাদী পশু এনে পুরুস্কৃত হন তাদের দেখা দেখি অন্যরা এই পশু পালন শুরু করেন। এতে দেশের উপকারসহ পালন কারীরা স্বাবলম্ভী হচ্ছে।