• সোমবার ২৪ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১০ ১৪৩১

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ

গৌরনদীতে ৪ কেজি গাঁজা ও ১০৩ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২ মে ২০২৪  

বরিশালের গৌরনদীতে ৪ কেজি মাদকদ্রব্য গাঁজা ও ১০৩ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে গৌরনদী মডেল থানা পুলিশের এসআই হৃদয় কুমার চাকলাদারের নেতৃত্বে অভিযান চালিয়ে গৌরনদী পৌরসভার লাখেরাজ কসবা এলাকার ২নং ওয়ার্ডের হারুন মিয়ার বাড়ি সংলগ্ন পাকা সড়কের উপর থেকে ৪ কেজি মাদকদ্রব্য গাঁজা ও ১০৩ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে ৩০এপ্রিল রাতে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত হল বড় কসবা গ্রামের মজিদ ফকিরের ছেলে মাদক ব্যবসায়ী ফয়সাল আলম ওরফে জসিম ফকির।

এঘটনায় গৌরনদী মডেল থানার এসআই হৃদয় কুমার চাকলাদার বাদী হয়ে ১ মে সকালে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতকে ১ মে দুপুরে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি(তদন্ত) মাজহারুল ইসলাম বলেন, মাদকবিরোধী অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত জসিম ফকির পেশাদার মাদক ব্যবসায়ী। জসিম ফকির বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে গৌরনদী ও আগৈলঝাড়াসহ দক্ষিণাঞ্চলের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। গৌরনদীতে মাদকবিরোধী অভিযান চলমান রয়েছে।