• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

আগৈলঝাড়ায় কমিউনিটি ক্লিনিকের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ 

'শেখ হাসিনা আবদান কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রাণ' এই শ্লোগানকে সামনে রেখে বরিশালের আগৈলঝাড়ায় কমিউনিটি ক্লিনিকের ২১তম প্রতিষ্ঠাবাষিকী উদযাপন করা হয়েছে।

আজ সোমবার সকালে উপজেলার ৫টি ইউনিয়নের ২২টি কমিউনিটি ক্লিনিকের এক সাথে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচী উদযাপন করা হয়েছে। উপজেলার রাজিহার ইউনিয়নের পূর্ব গোয়াইল কমিউনিটি ক্লিনিকের উদ্যোগে সকালে র‌্যালী শেষে সিএইচসিপি সজল মোল্লার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কমিউনিটি ক্লিনিকের বিভিন্ন দিক নিয়ে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজিহার ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মুরাদ শিকদার, স্থানীয় আওয়ামীলীগ নেতা হরিপদ গাইন, কমিউনিটি ক্লিনিকের এইচএ রুফাইদা আক্তার, এফডব্লিউএ রীনা বর্তী সরকারসহ প্রমুখ। এই একই কর্মসূচী উপজেলা ৫টি ইউনিয়নের ২২টি কমিউনিটি ক্লিনিকের আলাদা আলাদা ভাবে পালন করা হয়েছে।

এসময় প্রধান অতিথি রাজিহার ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মুরাদ শিকদার সাংবাদিকদের বলেন, বর্তমান সরকার স্বাস্থ্যখাতকে সবচেয়ে অগ্রাধিকার বেশী দিয়েছে। তার জন্য প্রতিটি গ্রামে গ্রামে এই কমিউনিটি ক্লিনিক স্থাপন করে মানুষের দোড় ঘোরায় স্বাস্থ্য সেবা পৌছে দিচ্ছে। গ্রামের দরিদ্র মানুষ গিয়ে ওই ক্লিনিককে বিনা পয়সা চিকিৎসা নিচ্ছে। এটা বর্তমান আওয়ামীলীগ সরকারের উদ্যোগ।