• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

আগৈলঝাড়ায় নতুন ভিজিডি’র কার্ডধারীদের মাঝে চাল বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩ মার্চ ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় নতুন বছরের ভিজিডি’র কার্ডধারীদের মাঝে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আজ বুধবার সকালে উপজেলার গৈলা ইউনিয়ন পরিষদে বসে ওই ইউনিয়নের ৪শত ৯৭জন হতদরিদ্র নতুন ভিজিডির কার্ডধারীদের মাঝে নতুন বছরের নতুন ভিজিডির চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবুল হাশেম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দৌলাতুন নেছা নাজমা, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু তালুকদার, গৈলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হালিমুজ্জামান হালিম, সাধারন সম্পাদক তরিকুল ইসলাম চাঁন, ইউপি সচিব সাধন চন্দ্র হালদার, পবিত্র রানী রায়, কুদ্দুস মোল্লা, জালাল সরদারসহ প্রমুখ। উপজেলায় ২হাজার ৭৯জন নতুন ভিজিডির কার্ডধারীদের মাঝে নতুন বছরের নতুন চাল বিতরণ করা হয়। প্রতি কার্ডধারী প্রতিমাসে ৩০ কেজি করে চাল পাবেন।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দৌলাতুন নেছা নাজমা বলেন, উপজেলায় চলতি বছর ২হাজার ৭৯জন উপকারভোগী পরিবারের মাঝে নতুন বছরের ভিজিডি’র চাল বিতরণ কার্যক্রম আজ বুধবার উদ্বোধন করা হয়েছে। হতদরিদ্র কার্ডধারী পরিবার প্রতি মাসে ৩০কেজি করে এই চাল পাবেন।

নতুন ভিজিডির কার্ডধারী গৈলা গ্রামের আছিরন বেগম বলেন, নতুন বছরে সরকার থেকে আমাদের নতুন ভিজিডির চাল দিয়েছে। যা দিয়ে আমাদের দরিদ্র পরিবারের একটু সহযোগীতা হবে। এজন্য বর্তমান আওয়ামীলীগ সরকারকে ধন্যবাদ জানাই।