• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

উজিরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২১  

বরিশালের উজিরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনী ও জেলা প্রশাসনের আয়োজনে আজ বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্তর থেকে ম্যারাথন দৌড় বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ চত্তরে গিয়ে শেষ হয়।

ম্যরাথন দৌড়ে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস, ৬২ ইস্ট বেঙ্গল এর উপ-অধিনায়ক মেজর মুন্তাজার রাশেদীন, পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এসএম জামাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রানী শীলসহ সরকারী ও বেসরকারী বিভিন্ন শ্রেনীর লোকজন। ম্যারাথন শেষে শেখ হাসিনা ক্যান্টেনমেন্টের সেনাবাহিনী পক্ষ থেকে ১০ জন দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস সাংবাদিকদের বলেন, মুজিববর্ষ উপলক্ষে সেনাবাহিনীর সহযোগীতায় এই ঢাকা ম্যারাথনের আয়োজন করা হয়েছে। এতে উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, সেনাবাহিনীর একটি দলসহ বিভিন্ন শ্রেনীর লোকজন উপস্থিত ছিলেন। পরে সেনাবাহিনীর পক্ষ থেকে ১০জন দরিদ্র লোকজনের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।