• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

উজিরপুরে পৌরমেয়র,পুলিশ,শিক্ষকসহ করোনার টিকা নিয়েছেন ১৬০ জন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২১  

বরিশালের উজিরপুরে পৌরমেয়র, সাংবাদিক, পুলিশ, শিক্ষক, সরকারি কর্মকর্তাসহ ১শত ৬০ জন করোনার টিকা নিয়েছেন। ৫ম দিনের মত আজ বৃহস্পতিবার সকালে উপজেলা হাসপাতালে করোনা টিকা নিয়েছেন উজিরপুর পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো.গিয়াস উদ্দিন বেপারীসহ বিভিন্ন শ্রেনীর লোকজন।

গত ৭ ফেব্রুয়ারী করোনা টিকা কার্যক্রম উদ্বোধনের দিন হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ শওকত আলীসহ ১০ জন টিকা গ্রহণ করেছিেেলন। এর পরে ৪দিনে ১৫০জনসহ এপর্যন্ত ১৬০ জনে করোনার টিকা নিয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ শওকত আলী সার্বিক তত্ত্বাবধানে প্রশিক্ষণপ্রাপ্ত সেবিকা ও যুব রেড ক্রিসেন্ট সোসাইটির উপজেলা দলনেতা শিক্ষার্থী সাইদুর রহমান জিদনী, তারেক ঢালী, মিলটন দাস, ওমর ফারুকসহ স্বেচ্ছাসেবীদের সহযোগিতায় কার্যক্রম পরিচালিত হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ শওকত আলী সাংবাদিকদের জানান, করোনার টিকা গ্রহণের জন্য ইতিমধ্যে স্বতন্ত্র ডেক্স তৈরী করা হয়েছে। চল্লিশোর্ধ ব্যক্তিরা অনলাইনে রেজিস্ট্রেশন সম্পন্ন করে টিকা গ্রহণ করতে পারবেন। প্রয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্সে স্বেচ্ছাসেবীদের মাধ্যমেও রেজিস্ট্রেশন করতে পারবেন। এ যাবৎ কোন টিকা গ্রহণকারী ব্যক্তির শারীরিক কোন সমস্যার কথা জানা যায়নি।

এব্যাপারে উজিরপুর পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো.গিয়াস উদ্দিন বেপারী জানান, আজ বৃহস্পতিবার সকালে আমি করোনা টিকা নিয়েছি। আমার এখন পর্যন্ত শারীরিক কোন সমস্যা হয়নি। আপনারা সকলে টিকা নিতে পারেন, তাতে কোন সমস্যা নেই।