• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

বানারীপাড়ায় পৌর নির্বাচনের প্রচারণায় নৌকার প্রার্থী এগিয়ে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২১  

বরিশালের বানারীপাড়া পৌরসভা নির্বাচনে নৌকার মার্কার প্রার্থী এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল প্রচারনায় এগিয়ে রয়েছে। দ্বিতীয়বারের মত নৌকা মার্কার প্রার্থী হচ্ছেন এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল। তার সময় বানারীপাড়ায় পৌরসভায় ব্যাপক উন্নয়ন হয়েছে।

উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলের পক্ষে উজিরপুর ও বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের নেতা-কর্মীরা আজ মঙ্গলবার সকাল থেকে বানারীপাড়া পৌরসদর ও কুন্ডহার এলাকাসহ বিভিন্ন স্থানে গনসংযোগ করেন জেলা পরিষদ সদস্য ও উজিরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এসএম জামাল হোসেন, বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, উজিরপুর পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো. গিয়াস উদ্দিন বেপারী, বানারীপাড়া পৌর নির্বাচনে আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, বানারীপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, পৌর আওয়ামীলীগ সভাপতি সুব্রত কুমার কুন্ডুসহ বিভিন্ন আওয়ামীলীগের নেতা-কর্মীরা। 

এসময় বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা সাংবাদিকদের বলেন, আগামী ১৪ ফেব্রুয়ারী বানারীপাড়া পৌরসভার নির্বাচনের দিন সবাই ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিবেন। দেশকে এগিয়ে নিতে হলে নৌকা মার্কার প্রার্থীর বিকল্প কোন প্রার্থী নেই। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশে সব চেয়ে বেশী উন্নয়ন হয়। মানুষ শান্তিতে বসবাস করতে পারে। পৌরসভা ও উপজেলার  বিভিন্ন এলাকায় সমান ভাবে উন্নয়ন কাজ হয়। ভূমিহীনরা শুধু আওয়ামীলীগ সরকারের সময়ই ঘর ও জমি পেয়েছে।