• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

বানারীপাড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে যুবলীগের কর্মীসভা অনুষ্ঠিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২১  

বরিশালের বানারীপাড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে যুবলীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ও পৌর যুবলীগের আয়োজনে আজ বৃহস্পতিবার সকালে উপজেলা সদরের দলীয় কার্যালয়ে উপজেলা যুবলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান নুরুল হুদার সভাপতিত্বে পৌর নির্বাচন উপলক্ষে যুবলীগের কর্মীসভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, আওয়ামীলীগের মনোনীত পৌরমেয়র এ্যাড.সুভাষ চন্দ্র শীল, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক অধ্যাপক জাকির হোসেন, পৌর আওয়ামীলীগ সভাপতি সুব্রত লাল কুন্ডু, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আ.রহমান সুকা ও সাধারন সম্পাদক সুলতাল হোসেন মীরসহ দলীয় নেতা-কর্মীরা।

যুবলীগের কর্মীসভায় বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক সাংবাদিকদের বলেন, আগামী ১৪ ফেব্রুয়ারী বানারীপাড়া পৌর নির্বাচনে আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে আমাদের সকলের এক সাথে কাজ করতে হবে। ভোটারদের দোড় ঘোরায় গিয়ে সকলের ভোট চাইতে হবে। এবং আওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা তাদের জানাতে হবে। তাহলেই তারা নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিবেন। সকলকে মিলে মিশে এক সাথে কাজ করতে হবে। তাহলেই আমাদের নৌকা মার্কার প্রার্থী এ্যাড.সুভাষ চন্দ্র শীল বিজয়ী হবেন।