• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

উজিরপুরে প্রশাসনের উদ্যোগে শীর্তাতদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২১  

বরিশালের উজিরপুরে প্রশাসনের উদ্যোগে হতদরিদ্র শীর্তাতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। উজিরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ বুধবার সকালে উপজেলার বিভিন্ন স্থান ঘুরে হতদরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আ.মজিদ শিকদার বাচ্চু, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এসএম জামাল হোসেন, পৌরসভার নবনির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো.গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক হেমায়েত উদ্দিন হিমুসহ প্রমুখ।

শীতবস্ত্র বিতরণের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস সাংবাদিকদের বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা হতদরিদ্র লোকজনের কথা চিন্তা করে তাদের মাঝেও এই শীতবস্ত্র বিতরণ করছেন। প্রধানমন্ত্রীর তহবিলের শীতবস্ত্র উপজেলায় বিভিন্ন ইউনিয়নের মধ্যে ভাগ করে দেওয়া হয়েছে। ইউনিয়ন পরিষদ থেকে শীর্তাত লোকজন দেখে তাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করার নির্দেশ দেওয়া হয়েছে। আওয়ামীলীগ সরকার সব সময় দরিদ্র ও অসহায় মানুষের কথা চিন্তা করছেন এবং তাদের সহযোগীতা করছেন। যাতে কোন দরিদ্র লোকজন শীতবস্ত্রের অভাবে এই শীতে কষ্ট না পায় সেই দিকে সকলের নজর রাখতে হবে।