• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

বানারীপাড়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২০  

বরিশালের বানারীপাড়ায় প্রশাসনের উদ্যোগে শীর্তাতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ বুধবার সকালে কনকনে শীতের মধ্যে উপজেলার বিভিন্ন স্থান ঘুরে শীর্তাতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে জেলা আওয়ামীলীগ সদস্য ও উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন চন্দ্র সাহা।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র এ্যাড.সুভাষ চন্দ্র শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, পৌর আওয়ামীলীগ সভাপতি সুব্রত লাল কুন্ডু, ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মন্টু, উপজেলা সহকারী যুবউন্নয়ন কর্মকর্তা মো.শাহাদাত হোসেন, পৌর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মিজানুর রহমানসহ প্রমুখ।

কনকনে শীতে উপেক্ষা করে উপজেলার বিভিন্ন স্থান ঘুরে তিন শতাধিক শীর্তাতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শীতবস্ত্র বিতরণের সময় জেলা আওয়ামীলীগ সদস্য ও উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক সাংবাদিকদের বলেন, এই কনকনে শীতে যেন উপজেলার কোথায়ও কোন মানুষ কষ্ট না পায়। সেই দিকে দলীয় নেতা-কর্মীদের নজর রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ রয়েছে। যত শীতবস্ত্রের প্রয়োজন উপজেলা প্রশাসন ও পরিষদ জানালে তারা শীতবস্ত্রের ব্যবস্থা করে দেবেন। বর্তমান সরকার মানুষের সকল সেবা করার জন্য ক্ষমতায় এসেছেন।