• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

উজিরপুর পৌরসভার নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২০  

বরিশালের উজিরপুর পৌরসভার নির্বাচন শান্তিপূর্ন পরিবেশে ইভিএমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ৮টা থেকে ভোট শুরু হলেও পৌষের কনকনে শীত উপেক্ষা করে ভোটাররা ভোট দিতে কেন্দ্র গিয়ে দীর্ঘ লাইনে দাড়িয়েছে। বিশেষ করে পুরুষের চেয়ে নারী ভোটারদের সংখ্যা বেশী দেখা গেছে। সকাল ৮টায় উপজেলার ১নং ওয়ার্ডের ডাব্লিউবি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী মো.গিয়াস উদ্দিন বেপারী ভোট দেন।

এসময় উজিরপুর উপজেলা চেয়ারম্যান আ.মজিদ শিকদার বাচ্চু, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুকসহ দলীয় নেতা-কর্মীরা তার সাথে উপস্থিত ছিল। এছাড়া বিএনপি’র ধানের শীষের প্রার্থী শহিদুল ইসলাম খান ৯নং ওয়ার্ডের রসুলাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ইসলামী আন্দোলনের হাত পাখার প্রার্থী কাজী শহিদুল ইসলাম ২নং ওয়ার্ডের ইচলাদী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন।

উল্লেখ্য, উজিরপুর পৌরসভার ৯টি কেন্দ্রে ১১হাজার ৯শত ২৪জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে ৫হাজার ৯শত ৩৬জন মহিলা ও ৫হাজার ৯শত ৮৮জন পুরুষ ভোটার রয়েছে। ৯টি ওয়ার্ডের মধ্যে ২টি ওয়ার্ডে কাউন্সিলার পবিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছে। ৭টি ওয়ার্ডে ২২জন কাউন্সিলর প্রার্থী রয়েছে। নির্বাচনে প্রশাসনের ব্যাপক সদস্যের উপস্থিত ছিল। উজিরপুর পৌরসভায় এবছর প্রথম বারের মত ইভিএমে ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে।

এব্যাপারে উজিরপুর থানার ওসি(তদন্ত) মাহাবুবুর রহমান সাংবাদিকদের জানান, পৌরসভার ভোট শান্তি পূর্ন ভাবে অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোন আইন-শৃংখলার অবনতি ঘটেনি। ব্যাপক পুলিশসহ বিভিন্ন শ্রেনীর প্রসাশনের লোকজন উপস্থিত ছিল। প্রতি কেন্দ্রেই ভোটারদের উপস্থিত ছিল সন্তোষ জনক।