• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

গৌরনদীতে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা মামলার আসামী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২০  

বরিশালের গৌরনদীতে গৃহবধূকে  ধর্ষনের চেষ্টা মামলার আসামীকে আজ শনিবার সকালে ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলা সদর থেকে গৌরনদী পুলিশ গ্রেফতার করেছে।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার মাহিলাড়া ইউনিয়নের পূর্ব শরিফাবাদ গ্রামে বুধবার বিকেলে ঘরে মধ্যে বসে গৃহবধূতার স্বামীর সাথে মোবাইল ফোনে কথা বলছিলেন। এরই মধ্যে পার্শ্ববর্তী বাড়ীর খলিল মৃধার ছেলে বখাটে বাপ্পি মৃধা (২২) ঘরে মধ্যে ঢুকে গৃহবধূকে  ধর্ষণে চেষ্টা করেন। এসময় ওই গৃহবধুর ডাক চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এলে বখাটে বাপ্পি পালিয়ে যায়।

এ ঘটনায় বুধবার রাতে গৃহবধু বাদী হয়ে গৌরনদী মডেল থানায় মামলা দায়ের করেন, যার নং-৩। ওই মামলার পলাতক আসামী বখাটে বাপ্পিকে প্রযুক্তির মাধ্যমে আজ শনিবার সকালে ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলা সদর থেকে গৌরনদী মডেল থানার এসআই আ.হক গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতকে আজ শনিবার বিকেলে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এসআই আ.হক সাংবাদিকদের বলেন, ঘটনার পর থেকে বখাটে বাপ্পি মৃধা পলাতক ছিল। মোবাইল প্রযুক্তির মাধ্যমে সংবাদ পেয়ে আজ শনিবার সকালে তাকে ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলা সদর থেকে গ্রেফতার করে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। তার বিরুদ্ধে এলাকায় এরকম একাধিক অভিযোগ রয়েছে বলে জানান স্থানীয়রা।