• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

আগৈলঝাড়ায় আইন-শৃংঙ্খলা,সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় আইন-শৃংঙ্খলা, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ সোমবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলামের সভাপতিত্বে আইন-শৃংঙ্খলা,সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

আইন-শৃংখলা ও সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভায় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, মো.রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সুশান্ত বালা, মুক্তিযোদ্ধা আ.রশিদ শিকদার, এসআই তৈয়বুর রহমান, উপজেলা বন কর্মকর্তা মো.সিরাজুল মিয়া, প্রেসক্লাব আহবায়ক কেএম আজাদ রহমান, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার, বিপুল দাসসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। এ ব্যাপরে এসআই তৈয়বুর রহমান জানান, ২০২০ সালের জানুয়ারী মাসে আগৈলঝাড়া থানায় বিভিন্ন ধরনের ১২টি মামলা হয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য কোন মামলা নেই। বর্তমানে আগৈলঝাড়া উপজেলার আইন-শৃংঙ্খলা সন্তোষ জনক রয়েছে।

এছাড়া, উপজেলার বিভিন্ন উন্নয়নমুলক কাজের অগ্রগতি নিয়ে উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।সভায় বক্তারা উপজেলা ৫টি ইউনিয়নে সরকার থেকে নেয়া বিভিন্ন উন্নয়ন প্রকল্পেন কাজ নিয়ে আলোচনা করেন। সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যানরা তার ইউনিয়নের প্রকল্পের কাজের অগ্রগতির ব্যপারে মাসিক সভায় অবহিত করেন। কোন কাজে কি সমস্যা রয়েছে তা সভায় বলা হয়। সেসব সমস্যা সমাধান করে কাজ দ্রুত গতিতে করার জন্য বলা হয়। কাজের কোন অনিয়ম মেনে নেয়া হবে বলে জানানো হয় সভায়। উপজেলার সকল দপ্তরের কাজের অগ্রগতি নিয়ে আলোচনা হয়।