• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

মাদ্রাসাছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২৩  

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় মাদ্রাসাছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি কাজল মাঝিকে (৩০) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেপ্তার কাজল বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার পূর্ষ ষট্টি এলাকার মান্নান মাঝির ছেলে। এর আগে গাজীপুর জেলার বাসন ধানাধীন এলাকায় র‌্যাব-৮ ও র‌্যাব-৩ ক্যাম্পের সদস্যরা যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

র‌্যাব জানায়, গত ২৯ নভেম্বর সকালে ১৬ বছরের ভিকটিম ও তার বন্ধু মো. ইমন মেহেন্দিগঞ্জ থানাধীন উলানিয়া বাজারের নদীর পাড়ে ঘুরতে যায়। এ সময় কাজলসহ অন্য আসামিরা তাদের পরিচয় জানতে চায় ও অকথ্য ভাষায় গালিগালাজ করে। কথা কাটাকাটির একপর্যায়ে আসামিরা ভয়ভীতি দেখিয়ে এক লাখ টাকা দাবি করে। দুর্বৃত্তরা ভিকটিম ও তার বন্ধুর সঙ্গে থাকা দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। কাজল তার অন্য সহযোগীদের সহায়তায় ভিকটিমের বন্ধু ইমনকে আলাদা করে নিয়ে যায় এবং পরে ভিকটিমকে পূর্ব হর্নি এলাকার একটি বাগানের মধ্যে নিয়ে যায়। সেখানে কাজল ও তার সহযোগী রাসেল চৌকিদার ভয়ভীতি দেখিয়ে ভিকটিমকে ধর্ষণ করে। পরে ভিকটিম বাদী হয়ে এ ঘটনায় মেহেন্দিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে।  

র‌্যাবের মিডিয়া সেল জানায়, মেহেন্দীগঞ্জ থানা থেকে আসামিকে গ্রেপ্তারের জন্য র‌্যাব-৮, বরিশালের কাছে একটি আধিযাচন পত্র পাঠায়। পরে র‌্যাব-৮ ছায়াতদন্ত করে আধুনিক তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামিদের অবস্থান শনাক্ত করে র‌্যাব-৩ এর সঙ্গে যৌথ অভিযান পরিচালনা করে আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।