• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

রামপাল বিদ্যুৎকেন্দ্রের চারশ’ কেজি তামার তারসহ আটক ২

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ আগস্ট ২০২২  

বাগেরহাটের রামপালে বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার প্লান্টের তামার তারসহ ২ চোরকে আটক করেছে আনসার সদস্যরা।

বুধবার (২৪ আগস্ট) গভীর রাতে তাপবিদ্যুৎ কেন্দ্রের মূল ফটকের সামনে থেকে ট্রাকসহ দুই চোরকে আটক করা হয়। পরবর্তীতে অভিনব কায়দায় চেসিসের ভেতরে লুকানো চারশ’ কেজি তামার তার উদ্ধার করে আনসার সদস্যরা। যার বাজার মূল্য ৭ লাখ ৪৫ হাজার টাকা। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক রামপাল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আটককৃতরা হলেন যশোর জেলার ঝিকরগাছা উপজেলার সরদারপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে ট্রাকচালক মো: কামাল হোসেন (৪৪) এবং তার সহযোগী সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার ভবোনগর গ্রামের আব্দুল কাদেরের ছেলে মো: মেহেদী হাসান (১৮)।

আনসার ব্যাটালিয়নের অধিনায়ক উপ-পরিচালক চন্দন দেবনাথ বলেন, তাপবিদ্যুৎ কেন্দ্রের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যরা খুব পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে আসছে। বুধবার রাতে মূল ফটকে কর্তব্যরত আনসার সদস্যরা ৭ লাখ ৪২ হাজার ২শ’ টাকা মূল্যের তামার তার উদ্ধার করেছে। সেই সঙ্গে চুরির সাথে জড়িত দুইজনকে আটক করেছে তারা।

আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।