• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

জনপ্রতি‌নি‌ধি‌দের জনগণের কল্যাণে নি‌বে‌দিত হ‌ওয়ার আহ্বান

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ আগস্ট ২০২২  

জনপ্রতিনিধিদের জনগণের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। বুধবার (২৪ আগস্ট) কিশোরগঞ্জের ইটনা উপজেলার জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তি ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ আহ্বান জানান। কি‌শোরগ‌ঞ্জের ইটনায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত‌বি‌নিময় সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

রাষ্ট্রপ‌তি তার ভাষ‌ণে আ‌রও ব‌লে, ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে থেকে যারা হাওর এলাকার উন্নয়নে কাজ করবে তাদেরই জনপ্রতিনিধি নির্বাচিত করতে হ‌বে।

হাওর এলাকার উন্নয়নে তার নেওয়া নানা পদক্ষেপ তুলে ধরে রাষ্ট্রপতি আবদুল হামিদ শিক্ষার প্রতি সং‌শ্লিষ্ট‌দের আ‌রও আন্ত‌রিক ও দা‌য়িত্বশীল হওয়ার তা‌গিদ দি‌য়ে ব‌লেন, ‘শিক্ষা প্রতিষ্ঠানে গুণগত শিক্ষা নিশ্চিত করতে হ‌বে। বিশ্ব ও যু‌গের সা‌থে তাল ‌মি‌লি‌য়ে শিক্ষার মান বাড়া‌তে হ‌বে। নইলে আমরা পি‌ছি‌য়ে পড়বো।’

স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহমদ তৌ‌ফিক ও রাষ্ট্রপতির সচিবরা ছাড়াও স্থানীয় জনপ্রতি‌নি‌ধি ও গণ্যমান‌্য ব‌্যক্তিরা মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। মত‌বি‌নিময় সভার আগে রাষ্ট্রপ‌তি মিঠামইনে নির্মাণাধীন সেনা‌নিবাসসহ বি‌ভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড প‌রিদর্শন ক‌রেন। এ ছাড়া ইটনা‌তে তি‌নি বেশ‌কিছু উন্নয়ন কা‌জের উদ্বোধন ক‌রেন।