• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

‘আওয়ামী লীগ মানেই উন্নয়ন’

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২১  

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি বলেছেন, আওয়ামী লীগ মানেই উন্নয়ন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বের দরবারে মাথা উচু করে দাঁড়িয়েছে। রোববার (২৪ অক্টোবর) গোয়ালেরচর উচ্চ বিদ্যালয় মাঠে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। আর এই উন্নয়নের বিপক্ষে অপপ্রচার চালাতে একটি দল কলহ বিবাদ লাগিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি প্রতিনিয়তই সৃষ্টি করছে। বঙ্গবন্ধুর সোনার বাংলায় শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন চলমান থাকবে। সারাদেশে রেলপথ ডাবল লাইনে উন্নীত করা হবে। শেখ হাসিনা সরকার ১২ বছরে যা করেছে তা অতীতের কোনো সরকার করতে পারেনি। এটি স্বাধীনতার পরে ইতিহাস।

ধর্ম প্রতিমন্ত্রী আরও বলেন, শিক্ষকরা মানুষ গড়ার কারিগর। দেশকে এগিয়ে নিতে শিক্ষকদের পরিশ্রমী হতে হবে। তাদের শিক্ষার প্রসারে আগামী প্রজন্ম দেশকে আরও আলোকিত করবে। বঙ্গবন্ধু শিক্ষকদের যথাযথ মর্যাদায় আসীন করে গেছেন। ঠিক তেমনি তার কন্যা শিক্ষকদের সকল সুবিধা দিয়েছেন। একযোগে সারাদেশে প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করা হয়েছে। এ সময় তিনি বঙ্গবন্ধুর বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে সকলের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আইনজীবী জামাল আব্দুন নাছের বাবুল, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, জেলা পরিষদ সদস্য আব্দুর রাজ্জাক লাল মিয়া, বিআরডিবি চেয়ারম্যান মজিবর রহমান শাহজাহান, গোয়ালেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক মোজতবা বিপুল, চেয়ারম্যান হারুনুর রশিদ হারুন প্রমুখ।