• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী

সাক্ষরতা দিবস উপলক্ষে আগৈলঝাড়ায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে বরিশালের আগৈলঝাড়ায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যেগে আজ মঙ্গলবার সকালে বিভিন্ন শিক্ষক ও সরকারী কর্মকর্তাদের নিয়ে র‌্যালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্তরে গিয়ে শেষ হয়।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ হলরুমে নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলামের সভাপতিত্বে আন্তর্জাতিক সাক্ষরতা দিবসের তাৎপর্য তুলে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আ.রইচ সেরনিয়াবাত, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সুশান্ত বালা, উপজেলা সমবায় কর্মকর্তা কামরুজ্জামান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা প্রিতিশ বিশ্বাস, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা জামাল হোসেন গাজী, ইউপি সদস্য পবিত্র রানী বাড়ৈসহ প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম সাংবাদিকদের বলেন, আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে বর্তমান সরকার ব্যাপক কর্মসূচী হাতে নিয়েছে। প্রতিবছরই এই কর্মসূচীর জন্য সরকার থেকে বরাদ্দ দেওয়া হয়ে থাকে। যাতে দেশে কোন নিরক্ষর ব্যক্তি না থাকে।