• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

ধোনির বিদায়ে সাকিব-মুশফিকের আবেগী বার্তা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২০  

শনিবার সন্ধ্যায় ক্রিকেটভক্তদের কাছে অনেকটা বিনা মেঘে বজ্রপাতের মতো দুঃসংবাদ হয়ে আসে মহেন্দ্র সিং ধোনির অবসর নেয়ার ঘোষণা। ভারতের ক্রিকেট ইতিহাসের অন্যতম সফল এই অধিনায়কের বিদায়ে আবেগঘন বার্তা দিয়েছেন সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। 

ধোনির উদ্দেশ্যে টাইগার অলরাউন্ডার সাকিব লিখেছেন, বিদায় মহেন্দ্র সিং ধোনি। খেলার মাঠে আপনি ছিলেন নিঃসন্দেহে একজন দুর্দান্ত খেলোয়াড় এবং শক্তিশালী প্রতিদ্বন্দ্বী। আন্তর্জাতিক ক্রিকেটে অসাধারণ পারফরম্যান্স দিয়ে আপনি অনুপ্রাণিত করেছেন লাখো মানুষকে। আপনার সুন্দর ভবিষ্যতের জন্য রইলো শুভ কামনা।

এছাড়া মিস্টার ডিপেন্ডেবল মুশফিক লিখেছেন, এই খেলার একজন সত্যিকারের প্রতিভা, জীবন্ত কিংবদন্তি এবং একজন চ্যাম্পিয়ন। অসাধারণ ক্যারিয়ারের জন্য মাহি ভাইকে অভিনন্দন। 

এর আগে শনিবার আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন ধোনি। নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি পোস্টের মাধ্যমে এই ঘোষণা দেন তিনি।

ধোনি তার পোস্টে লেখেন, আপনাদের ভালবাসা এবং সর্বত্র সমর্থনের জন্য অনেক ধন্যবাদ। আমাকে ১৯.২৯ (সন্ধ্যা ৭.২৯ মিনিট) থেকে অবসরপ্রাপ্ত ক্রিকেটার হিসেবে বিবেচনা করতে সবাইকে আহ্বান করছি।