• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী

জাভেদ ওমরের করোনার তথ্য গুজব, তামিমের দুঃখ প্রকাশ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ মে ২০২০  

দেশে চলমান লকডউন পরিস্থিতিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যদের নিয়ে লাইভ আড্ডায় হাজির হচ্ছেন তামিম ইকবাল। রবিবারে তিনি হাজির হন বাংলাদেশ ক্রিকেটের সাবেক তিন অধিনায়ক খালেদ মাহমুদ সুজন, হাবিবুল বাশার ও নাইমুর রহমান দুর্জয়কে নিয়ে। এ সময় এক পর্যায়ে সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিমের করোনা পজিটিভের কথা বলা হয়। তবে এর জন্য পরবর্তীতে সেটি ভুল বলে দুঃখ প্রকাশ করেছেন তামিম ইকবাল।

বাংলাদেশ দলের সাবেক তিন অধিনায়কের সঙ্গে লাইভ আড্ডা শেষে রবিবার দিবাগত রাত ১২টার পর নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে একটি পোস্ট করেন তামিম ইকবাল। সেখানে তিনি লেখেন, 'জাভেদ ওমর বেলিম ভাইয়ের কাছে দুঃখপ্রকাশ করছি। আজকে ফেসবুক লাইভে সাবেক তিন অধিনায়কের সঙ্গে আড্ডার সময় আমরা বলেছিলাম যে, জাভেদ ভাই কোভিড-১৯ পজিটিভ হয়েছেন।

আসলে একটু ভুল বোঝাবুঝি হয়েছিল, ভুল তথ্য পেয়েছিলাম আমরা। জাভেদ ভাইয়ের সঙ্গে আমার কথা হয়েছে, উনি পুরোপুরি সুস্থ আছেন। সবার কাছে আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।'

উল্লেখ্য, প্রাণঘাতী এ ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে পৃথিবীর প্রায় সব দেশেই চলছে ‘লকডউন।’ অফিস আদালত, শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে হোটেল-রেস্টুরেন্টসহ জীবনের বিনোদনের সব রকম উপাদান বন্ধ। মাঠের ক্রিকেট নেই। ক্রিকেটাররা ঘর বন্দী। তবে ঘরে থেকেও কিন্তু অন্যরকম আলো ছড়াচ্ছেন তামিম ইকবাল। সব ফরম্যাটে দেশের সফলতম এ বাঁ-হাতি ওপেনার এখন সোশ্যাল মিডিয়ায় লাইভ ভিডিও সঞ্চালনে দেখাচ্ছেন ‘কারিশমা।’ সাবলীল উপস্থাপনা, হাস্যরস, বিষয়বস্তু নির্ধারণ আর রসিকতার মিশেলে চমৎকার উপস্থাপক হিসেবে আত্মপ্রকাশ করেছেন তামিম।

রবিবার রাত সাড়ে ১০টায় বাংলাদেশ দলের সাবেক তিনি অধিনায়ক খালেদ মাহমুদ সুজন, হাবিবুল বাশার ও নাইমুর রহমান দুর্জয়কে নিয়ে লাইভে হাজির হন তামিম ইকবাল। এর আগে, তামিদের লাইভে এসেছিলেন বাংলাদেশে দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহিম, মাহমদুল্লাহ রিয়াদ, রুবেল হোসেন ও তাসকিন আহমেদ।