• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী

দলীয় ঐক্যের মাধ্যমে নৌকার বিজয় ধরে রাখতে হবে- পানিসম্পদ উপমন্ত্রী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২১  

ভেদরগঞ্জ উপজেলার আর্শিনগর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়নের জোয়ারে বিরোধী দলের আন্দোলন ফাঁকাবুলি জনগণের কাছে ফুটোবেলুনের মতো চুপশে গেছে। তাদের সন্ত্রাস ও নৈরাজ্যের জন্য জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তাই বলে আওয়ামীলীগ নেতাকর্মীদের আনন্দে আত্মহারা হওয়ার কিছু নেই। এই উন্নয়ন ও বিজয়ের ধারা বজায় রাখতে হলে দলীয় শৃঙ্খলা এবং ঐক্যের কোন বিকল্প নেই।

এসময় তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি তৃণমুলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছে বলেই মানবতার মা, জাতির জনকের কন্যা, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছেন। দেশে করোনা সংকট কালেও উন্নয়ন অব্যাহত রয়েছে। যা পৃথিবীর অনেক বড় বড় দেশ ধরে রাখতে ব্যর্থ হয়েছে। এটা সম্ভব শুধু বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তার ফলেই। আজ ৯ জানুয়ারি শনিবার চরফিলিজ জয়নব উচ্চ বিদ্যালয় ছাত্র-শিক্ষক মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী এসব কথা বলেন।

আর্শিনগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাস্টার মোঃ বুলবুল মালত এর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানা আওয়ামীলীগ সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী মাদবর।

আর্শিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বশির উল্যাহ সরদারের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সাবেক ওসি মো: হানিফ মিয়া, জেলা পরিষদ সদস্য বিএম আনোয়ার হোসেন বালা, আর্শিনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ডাঃ সামসুদৌহা রতন, উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজালাল মাল সহ সখিপুর থানা ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।