• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

গৌরনদী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২৩  

বরিশালের গৌরনদী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিএনপি-জামাতের অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আজ বুধবার সকালে উপজেলার মাহিলাড়া আওয়ামীলীগ কাযার্লয় থেকে শান্তি মিছিল বের হয়ে বরিশাল-ঢাকা মহাসড়কের বিভিন্ন স্থান প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে মাহিলাড়া দলীয় কার্যালয়ের সামনে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবু কালাম মৃধার সভাপতিত্বে শান্তি ও উন্নয়ন সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সৈকত গুহ বিকলু, আওয়ামীলীগ নেতা আ.হাকিম মিয়া, সুমন দাস, মহিলা আওয়ামীলীগ নেত্রী হামিদা বেগম, আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেনসহ প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু বলেন, বিএনপি-জামাতের অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে গৌরনদী উপজেলা আওয়ামীলীগ শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে মহাসড়কে বিক্ষোভ মিছিল করেছে গৌরনদী উপজেলা আওয়ামীলীগ। যতদিন তারা নৈরাজ্য করবে ততদিন আওয়ামীলীগের নেতা-কর্মীরা মাঠে থাকবে।