• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

গৌরনদীতে প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি উপকরন বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২৩  

বরিশালের গৌরনদীতে প্রান্তিক কৃষকদের কারিগরি উন্নয়নে প্রশিক্ষন দিয়ে তাদের মাঝে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও মাহিলাড়া  ইউনিয়ন পরিষদের উদ্যোগে ৩০ অক্টোবর দিনব্যাপী মাহিলাড়া ইউনিয়ন পরিষদের হলরুমে প্রান্তিক ১শত ৬০জন কৃষকদের কারিগরি উন্নয়নে প্রশিক্ষন দেওয়া হয়।

প্রশিক্ষন শেষে বিকেল ৫ টায় মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর সভাপতিত্বে কৃষকদের মাঝে বিভিন্ন ধরনের কৃষি উপকরণ বিতরণ করেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. সেকেন্দার শেখ, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা শেখ আরিফুর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা মো.আবুল বাশার, কৃষি উপ-সহকারী কর্মকর্তা মিঠুন বনিক, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো.আলমগীর হোসেনসহ প্রমুখ।

পরে উপজেলার ৭টি ইউনিয়নের প্রান্তিক একশত ৬০জন কৃষকদের মাঝে বিভিন্ন কৃষি উপকরন বিতরণ করা হয়।

এসময় উপজেলা কৃষি কর্মকর্তা মো. সেকেন্দার শেখ বলেন, বর্তমান সরকার দেশের কৃষকদের চাষাবাদের উপর প্রশিক্ষন দিয়ে তাদের সহযোগীতা করছে। তাদের প্রশিক্ষন দিয়ে উন্নত মানের ফসল ফলানোর জন্য উপকরন বিতরণ করা হচ্ছে। এই সরকার কৃষকদের সকল ধরনের সহযোগী করছে।