• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

গৌরনদীতে দোনালা বন্দুকের তৈরিকৃত বাটসহ কাঠমিস্ত্রি গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২৩  

বরিশালের  গৌরনদীতে দোনালা বন্দুকের তৈরিকৃত বাট (বডি)সহ নুরুল হক মোল্লা (৪২) নামে এক কাঠমিস্ত্রিকে গ্রেফতার করেছে পুলিশ। ১৩ অক্টোবর (শুক্রবার ভোররাত রাত) সাড়ে ৩টার দিকে গৌরনদী উপজেলার শরিকল ইউনিয়নের উত্তর সাকোকাঠি গ্রামের একটি ফার্নিচারের দোকান থেকে বন্দুকের বাট (বডি)সহ তাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে গৌরনদীর শরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মো,শাহিন সরকার বাদী হয়ে অভিযুক্ত তিনজনকে আসামি করে ১৩ অক্টোবর সকালে গৌরনদী থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। গৌরনদীর শরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মোঃ ফোরকান হোসেন হাওলাদার জানান, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার  উত্তর সাকোকাঠি গ্রামের একটি ফার্নিচারের দোকানে বন্দুকের বাট তৈরি করা হচ্ছিল।

এমন গোপন সংবাদের ভিত্তিতে তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ১৩ অক্টোবর রাত সাড়ে ৩ টায় দিকে উত্তর সাকোকাঠি গ্রামের একটি ফার্নিচারের দোকানে অভিযান চালিয়ে দোনালা বন্দুকের তৈরিকৃত বাটসহ দোকান মালিক কাঠমিস্ত্রী নুরুল হক মোল্লাকে (৪৮) গ্রেফতার করা হয়। এ ঘটনায় এসআই মোঃ শাহিন সরকার বাদী হয়ে অভিযুক্ত হুমায়ন খলিফা, লিটন মোল্লা, কাঠমিস্ত্রি নুরুল হক মোল্লাকে আসামি করে ১৩ অক্টোবর সকালে গৌরনদী থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত নুরুল হককে ১৩ অক্টোবর দুপুরে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করা হয়।

শরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচাজ এসআই মোঃ ফোরকান হোসেন হাওলাদার বলেন, কার জন্য বন্দুকের বাট তৈরি করা হচ্ছিল ও বন্দুকটি কোথায় রয়েছে, কারা এর সঙ্গে জড়িত তাদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।