• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

গৌরনদীতে আন্তঃজেলা মোবাইল চোর চক্রের সদস্য গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২৩  

বরিশালের গৌরনদী থানা পুলিশ আন্তঃজেলা মোবাইল চোর চক্রের এক সদস্যকে তথ্য প্রযুক্তির মাধ্যমে ঢাকা থেকে গ্রেফতার করেছে। তার কাছ থেকে মুল্যবান ২০টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের বাকাই বাজারের সাহা টেলিকম সেন্টার থেকে ১০ আগষ্ট রাতে ২০টি মুল্যবান মোবাইল ফোন চুরি হয়ে যায়। পরের দিন ১১ আগষ্ট ব্যবসায়ী জুয়েল সাহা বাদী হয়ে গৌরনদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের পরে চুরি হওয়া মোবাইল ফোনের আইএমই নাম্বার ব্যবহার করে তথ্যপ্রযুক্তির মাধ্যমে আন্তঃজেলা মোবাইল চোর আরিফ হাওলাদারের অবস্থান নিশ্চিত করা হয়।

পরে ২৪ সেপ্টেম্বর বিকেলে গৌরনদী মডেল থানার এসআই মো.ইদ্রিস আন্তঃজেলা মোবাইল চোর চক্রের সদস্য আরিফ হাওলাদারকে ঢাকা থেকে গ্রেফতার করে গৌরনদী মডেল থানায় নিয়ে আসেন। আন্তঃজেলা মোবাইল চোর চক্রের সদস্য আরিফ হাওলাদার বাবুগঞ্জ উপজেলার আগরপুর ইউনিয়নের ব্রাজ্ঞনদিয়া  গ্রামের ইউনুস হাওলাদারের ছেলে। তার তথ্য মত বাকাই বাজারের পরিত্যক্ত একটি বাগানের মাটির নিচ থেকে দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে বাকাই বাজারের ব্যবসায়ী জুয়েল সাহা বাদী হয়ে থানায় মামলা দায়েরের পরে ২৪ সেপ্টেম্বর রাতে আরিফ হাওলাদারকে বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে। এছাড়াও সে বাটাজোর বাজার, মাহিলাড়া বাজারসহ বিভিন্ন বাজার থেকে মোবাইল ফোন চুরি করেছে।

এব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি মো.আফজাল হোসেন বলেন, আরিফ দুর্ধষ চোর চক্রের সদস্য। সে বিভিন্ন এলাকা থেকে মোবাইল চুরি করত। সর্বশেষ বাকাই বাজার থেকে মোবাইল চুরি করে। তাকে তথ্যপ্রযুক্তির মাধ্যমে গ্রেফতার করে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।