• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

উজিরপুরে ৬ কোটি ৮৪ লক্ষ টাকা ব্যয়ে সড়ক পাকা করনের কাজের উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ আগস্ট ২০২৩  

বরিশালের উজিরপুরে ৬ কোটি ৮৪ লক্ষ টাকা ব্যয়ে সড়ক পাকা করনের কাজ উদ্বোধন করেন বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম। উপজেলা এলজিইডি বিভাগের উদ্যোগে ৩১ জুলাই বিকেল উজিরপুর উপজেলার সানুহার-ধামুরা-সাতলা সড়ক ৬ কোটি ৮৪ লক্ষ টাকা ব্যয়ে পাকা করনের কাজ উদ্বোধন করেন বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সানুহার-ধামুড়া-সাতলা সড়কটি দীর্ঘদিন ধরে অবহেলিত ছিল। এই সড়ক দিয়ে গাড়ী চলাচল করতে গিয়ে সমস্যায় পরতে হত যাত্রীদের। স্থানীয় সংসদ সদস্য মো.শাহে আলম এই সড়কটির কথা জানতে পেরে তার সহযোগীতায় ওই সড়কটি চলতি বছরের মে মাসে ৬ কোটি ৮৩লক্ষ ৬৬ হাজার টাকা ব্যয়ে টেন্ডার আহবান করে এলজিইডি বিভাগ। টেন্ডারে বরিশালের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান কাজটি পেয়ে ৩১ জুলাই বিকেলে এমপি মো.শাহে আলমকে দিয়ে সড়ক পাকা করনের কাজ উদ্বোধন করান।

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, উপজেলা নিবাহী কর্মকর্তা ফারিয়া তানজিন, উপজেলার সাবেক চেয়ারম্যান ইকবাল হোসেন, উপজেলা প্রকৌশলী সুব্রত দাস, উপজেলা প্রকল্প বাস্তায়ন কর্মকর্তা অয়ন সাহা ও ইউপি চেয়ারম্যান শাহিন আলমসহ প্রমুখ।

এসময় বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম বলেন, উজিরপুর উপজেলায় যে সকল সড়ক অবহেলিত ছিল। সেই সব সড়কের কাজ টেন্ডারের মাধ্যমে শুরু করা হচ্ছে। এবং বিভিন্ন গুরুত্ব স্থানের ব্রীজও নির্মাণ করা হয়েছে। পর্যায়ক্রমে আওয়ামীলীগ সরকারের সকল উন্নয়ন কাজ এই ৫ মাসে বরিশাল-২ আসনে শেষ করা হবে।