• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় সরকারি জায়গা দখল করে পাকা ভবন নির্মাণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ জুলাই ২০২৩  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় প্রাণি সম্পদ কৃত্রিম প্রজনন কেন্দ্রের জায়গা দখল করে পাকা ভবন নির্মাণ করায় ভ্রাম্যমান আদালতের অভিযানে একজনকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আদালত সূত্রে জানা গেছে, কৃত্রিম প্রজনন কেন্দ্রটি ১ একর ৩২ শতাংশ জায়গা নিয়ে তৈরি। কিন্তু স্থানীয় কিছু প্রভাবশালীরা দখল করে নেওয়ায় বর্তমানে জায়গার পরিমাণ দাঁড়িয়েছে মাত্র ৪০ শতাংশে।

১১ জুলাই বিকেল সাড়ে ৫টায় উপজেলার গৈলায় অবস্থিত প্রাণি সম্পদ কৃত্রিম প্রজনন কেন্দ্রের জায়গা দখল করে পাকা ভবন নির্মাণের অভিযোগে সেরাল গ্রামের মৃত বখতিয়ার খানের স্ত্রী খোদেজা বেগমকে ১৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট উম্মে ইমামা বানিন।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট উম্মে ইমামা বানিন জানান, সরকারি জায়গায় পাকা ভবন নির্মাণ কাজ বন্ধ করার জন্য বলা হলেও তারা তাতে কোন কর্নপাত করেনি। তাই তাদেরকে কাজ করার অপরাধে জরিমানা করা হয়েছে। তাদের জায়গার কাগজপত্র নিয়ে অফিসে আসতে বলা হয়েছে। ভ্রাম্যমান আদালতের অভিযানের সময় উপস্থিত ছিলেন, পেশকার সোহেল আমিন, এসআই শফিউল, তহশিলদার রেজাউল ইসলাম প্রমুখ।