• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় ছাত্রদল নেতার হামলায় ইউপি চেয়ারম্যানসহ আহত দুই

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২ জুলাই ২০২৩  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়া উপজেলা ছাত্রদলের সদস্য সচিব শাহেদ বেপারীর নেতৃত্বে হামলা করে গৈলা ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতাসহ দুইজন আহত করেছে। আহতদের গৈলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, আগৈলঝাড়া সরকারী শহিদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক সৌরভ মোল্লার বিয়ের অনুষ্ঠান থেকে শনিবার রাত ১২টার দিকে গৈলা ইউপি  চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা শফিকুল ইসলাম টিটু তালুকদার মটরসাইকেলে বাড়ি আসছিল। গৈলা এতিমখানার কাছে আসলে পূর্ব থেকে প্রস্তুতি নেতা উপজেলা ছাত্রদলের সদস্য সচিব শাহেদ বেপারীর নেতৃত্বে ৪-৫ জনের একটি দল হামলা করে।

এসময় তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারী ছাত্রদলের সন্ত্রাসীরা পালিয়ে যায়। তাদের হামলায় শফিকুল ইসলাম টিটু তালুকদার ও চেয়ারম্যানের চাচাত ভাই আসিফ তালুকদার আহত হয়েছে। তাদের ওই রাতেই উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান থানার ওসি(তদন্ত) মাজহারুল ইসলাম।