• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় ১৩ হাজার ২৩৫ জনের মাঝে চাল বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ জুন ২০২৩  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়া উপজেলার ৫টি ইউনিয়ন ১৩হাজার ২শত ৩৫জন অসহায় দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের চাল বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ও ইউনিয়ন পরিষদের সহযোগীতায় আজ রোববার সকালে উপজেলার গৈলা ইউনিয়ন পরিষদ চত্তরে গৈলা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটুর  সভাপতিত্বে ২২২০জন দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ১০ কেজি করে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন।

বিতরণ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুলীল কুমার বাড়ৈ, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সাত্তার মোল্লা, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান জসীম উদ্দিন সরদার, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক তরিকুল ইসলাম চাঁনসহ প্রমুখ।

পরে উপজেলার রাজিহার ইউনিয়ন পরিষদেও চাল বিতরণ করা হয়েছে। এসময় উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত সাংবাদিকদের বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল সম্প্রদায়ের লোকজনের ধর্মীয় অনুষ্ঠানে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে চাল বিতরণ করে আসছে। যাতে তাদের ধর্মীয় অনুষ্ঠানের সময় দরিদ্রদের একটু সহযোগীতায় হয়।