• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত

আগৈলঝাড়ায় দুর্গাপূজা উপলক্ষে সরকারী তহবিলের অনুদান বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ দুর্গাপূজা উপলক্ষে বরিশালের আগৈলঝাড়ায় সরকারী ও মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ(এমপি)’র নিজস্ব তহবিল থেকে অনুদান বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয়ের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা সদরের শহীদ সুকান্ত আব্দুল্লাহ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে দুর্গাপূজা উপলক্ষে সরকারী ও মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ(এমপি)’র নিজস্ব তহবিল থেকে অনুদান বিতরণ করা হয়।

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগ ও পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.ছরোয়ার হোসেন, জেলা পরিষদ সদস্য পেয়ারা ফারুত বখতিয়ার,  পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বিপুল দাস, উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা মোশরাফ হোসাইন, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু তালুকদার, ইলিয়াস তালুকদারসহ প্রমুখ।

সভায় উপজেলার ১৬৩টি পূজা মন্ডপে সরকারী অনুদানের ১৫হাজার ও স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র নিজস্ব তহবিল থেকে ৫হাজার টাকা করে মোট ২০হাজার টাকা প্রতিটি পূজামন্ডপে বিতরণ করা হয়েছে। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.সাখাওয়াত হোসেন বলেন, দূর্গাপূজা উদযাপনের জন্য সরকারী ও স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র নিজস্ব তহবিল থেকে ২০হাজার টাকার অনুদান বিতরণ করা হয়। প্রতিবছরই পূজামন্ডপে এই অনুদান বিতরণ করা হয়। বরিশাল বিভাগের মধ্যে সবচেয়ে বেশী পূজা অনুষ্ঠিত হয় আগৈলঝাড়া উপজেলায়। তার জন্য প্রশাসনের কঠোর নিরাপত্তার ব্যবস্থা রয়েছে এই উপজেলায়। এছাড়াও সাদা পোশাকে গোয়েন্দা সংস্থার লোকজনও টহল দিবেন। প্রতিটি এলাকার স্থানীয় দলীয় নেতা-কর্মীরাও সার্বিক তদারকির দায়িত্ব পালন করবেন যাতে কোথায় কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে।