• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে

গৌরনদীতে নতুন বিদ্যালয় ভবন নির্মান কাজের উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২১  

বরিশালের গৌরনদীতে একটি প্রাথমিক বিদ্যালয়ের নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলা এলজিইডি বিভাগের উদ্যোগে উপজেলার মাহিলাড়া ইউনিয়নের বাঘার সরকারী প্রাথমিক বিদ্যালয় নতুন ভবন ৮৭ লক্ষ টাকা ব্যয়ে নির্মাণ কাজের উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু।

জানা গেছে, মাহিলাড়া ইউনিয়নের বাঘার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীর সংখ্যা বেশী হওয়ায় ক্লাস করার জায়গা ছিলনা। তাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর সহযোগীতায় উপজেলা এলজিইডি বিভাগের উদ্যোগে ৮৭লক্ষ টাকা ব্যয়ে ওই বিদ্যালয়ের নতুন একটি ভবন নির্মানের টেন্ডার আহবান করা হয়। টেন্ডারে হাবিব এন্টার প্রাইজ নামে একটি ঠিকার প্রতিষ্ঠান কাজটি পেয়ে আজ মঙ্গলবার তারা কাজের উদ্বোধন করেন। কাজের মান দেখার একজন উপ-সহকারী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান সার্বক্ষনিক থাকবেন। উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, উপ-সহকারী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন কবিরাজ, সাধারণ সম্পাদক আবুল কালাম মৃধা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাহবুবসহ প্রমুখ।

এব্যাপারে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু সাংবাদিকদের জানান, বাঘার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীর সংখ্যা বেশী হওয়ায় ক্লাস করার জায়গা ছিলনা। তাই উপজেলা এলজিইডি বিভাগের সহযোগীতায় ওই বিদ্যালয়ের নতুন একটি ভবনের নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে। এখন আর ছাত্র-ছাত্রীদের ক্লাস করার কোন সমস্যা থাকবে না।