• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

ফেসবুকে ইসলাম নিয়ে কটুক্তি, গৌরনদীতে কলেজ ছাত্র আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইসলাম নিয়ে আপত্তিকর মন্তব্য করায় বরিশালের  গৌরনদী উপজেলার টরকীরচর এলাকা থেকে দীপ্ত সরকার ওরফে ভিকি (১৮) নামের এক কলেজ ছাত্রকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার রাতে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটককৃত দীপ্ত সরকার ওই এলাকার স্কুল শিক্ষক দুলাল সরকারের পুত্র। স্থানীয়রা জানান, গত কয়েকদিন থেকে দীপ্ত সরকার তার 'ভিকি সরকার' নামের নিজের ফেসবুক আইডি দিয়ে ইসলাম ধর্ম নিয়ে বিভিন্ন আপত্তিকর মন্তব্য করে আসছে। বিষয়টি সোমবার দিনে নজরে আসায় স্থানীয়দের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। এলাকাবাসী জোটবদ্ধ হয়ে অভিযুক্তর বাড়িতে হামলা চালানোর পরিকল্পনা করেন। এ খবর পেয়ে তাৎক্ষনিক থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত দীপ্ত সরকার ওরফে ভিকিকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। পুলিশ হেফাজতে থাকা দীপ্ত সরকার জানায়, তার ফেসবুক আইডিটি হ্যাক হয়েছে।

আজ মঙ্গলবার গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন সাংবাদিকদের জানান, পুরো বিষয়টি তদন্ত চলছে। হ্যাকার যদি আইডি হ্যাক করে আপত্তিকর মন্তব্য করে তাহলে সেই হ্যাকারকে সনাক্তের মাধ্যমে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আর যদি দীপ্ত সরকারের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হয় তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।