• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা

উজিরপুরে প্রতিবন্ধীদের মাঝে সরকারি সহায়তা প্রদান

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২১  

বরিশালের উজিরপুর উপজেলার ক্ষতিগ্রস্থ প্রতিবন্ধীদের মাঝে সরকারি সহায়তার অর্থ বিতরণ করা হয়েছে। সরকারের প্রতিবন্ধী সেবা কেন্দ্রের সহযোগীতায় উজিরপুর উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভায় করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ প্রতিবন্ধীদের মাঝে ১হাজার টাকা করে বিতরণ করা হয়েছে।

আজ শনিবার সকালে উজিরপুর উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে উপজেলা সমাজ সেবা অফিস চত্তরে বসে প্রতিবন্ধীদের মাঝে এই অর্থ সহায়তা বিতরণ করেন উজিরপুর উপজেলা চেয়ারম্যান আ.মজিদ শিকদার বাচ্চু ও পৌর মেয়র মো.গিয়াস উদ্দিন বেপারী। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবুল কালাম আজাদসহ সরকারী কর্মকর্তারা।

এব্যাপারে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, সরকারী প্রতিবন্ধী সেবা কেন্দ্রের সহযোগীতায় উজিরপুর উপজেলার প্রাথমিক ভাবে ১৫জন প্রতিবন্ধীদের মাঝে এই সহায়তা প্রদান করা হয়েছে। পর্যায়ক্রমে সকল প্রতিবন্ধীদের মাঝে এই অর্থ সহায়তা প্রদান করা হবে।