• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী

করোনা ভাইরাস প্রতিরোধে গৌরনদীতে পুলিশের সচেতনতামূলক কর্মসূচি

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ মার্চ ২০২১  

সারা দেশে করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ায় বরিশালের গৌরনদীতে সাধারন লোকজনকে সচেতনতার জন্য পুলিশের উদ্যোগে মাইকিং  ও মাস্ক বিতরণ করা হয়েছে।

গৌরনদী মডেল থানা পুলিশের উদ্যোগে আজ রোববার সকালে গৌরনদী উপজেলার বাসষ্ট্যান্ড, টরকী বন্দর, আশোকাঠীসহ বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে সাধারন লোকজনকে সচেতনতা করার জন্য মাইকিং ও মাস্ক বিতরণ করেন বরিশাল অতিরিক্ত পুলিশ সুপার(পদোন্নিত পাওয়া পুলিশ সুপার)মো. নাইমুল হক ও গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী।

এসময় উপস্থিত ছিলেন, পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হারিছুর রহমান হারিছ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আফজাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন মুন্সী, ওসি(তদন্ত) তৌহিদুজ্জামানসহ প্রমুখ।

বরিশাল অতিরিক্ত পুলিশ সুপার মো. নাইমুল হক সাংবাদিকদের বলেন, সারা দেশে করোনা ভাইরাস বৃদ্ধি পাচ্ছে। যার কারনে পুলিশের প্রধান কার্যালয় থেকে সারা দেশে পুলিশ প্রশাসনের উদ্যোগে মাইকিং করে সাধারন লোকজনকে সচেতনতা করা ও যাদের মাস্ক নেই তাদের মাঝে মাস্ক বিতরণ করার নির্দেশ দেওয়া হয়েছে। সেই নির্দেশ মতে গৌরনদীতে আজ রোববার সকালে মাইকিং করে সচেতনতা করা ও সাধারন লোকজনের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।  পুলিশের এই উদ্যোগে চলমান থাকবে।