• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

গৌরনদীতে জাটকা ইলিশ বিক্রি করায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ মার্চ ২০২১  

বরিশালের গৌরনদীতে নিষিদ্ধ জাটকা ইলিশ মাছ বিক্রি করায় তিন মাছ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালত জরিমানা করা হয়েছে।

আজ সোমবার সকালে গৌরনদী বন্দরে নিষিদ্ধ জাটকা ইলিশ মাছ বিক্রি করছিল মাছ ব্যবসায়ী অমল দাস, লক্ষন বালা ও নয়ন ঘরামী। এসংবাদ জানতে পেরে উপজেলা প্রশাসনের উদ্যোগে অভিযান চালিয়ে তাদের বিপুল পরিমান জাটকা ইলিশ মাছসহ গৌরনদী মডেল থানার এসআই সুশান্ত কুমার আটক করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিপিন চন্দ্র বিশ্বাসের আদালতে উপস্থিত করলে ৩ মাছ ব্যবসায়ীকে ১হাজার ২শত টাকা জরিমানা করেন।

এসময় উপস্থিত ছিলেন গৌরনদী মৎস্য কর্মকর্তা আবুল বাশার, এসআই সুশান্ত কুমার ও নির্বাহী অফিসের সহকারী শিপনসহ প্রমুখ। পরে জব্দ মাছ গুলো গৌরনদী এতিমখানার ছাত্রদের দেওয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিপিন চন্দ্র বিশ্বাস সাংবাদিকদের বলেন, জাটকা ইলিশ মাছ ধরা নিষিদ্ধের পরে এই প্রথম তাদের আটক করে বিচার করা হয়েছে। যার জন্য জরিমানা কম করা হয়েছে। পরবর্তীতে কোন মাছ ব্যবসায়ীকে জাটকাসহ আটক করা হলে তাকে কঠোর শাস্তি দেওয়া হবে।