• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় স্মার্ট ভোটার কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় ৫টি ইউনিয়নে ভোটারদের মাঝে স্মার্ট ভোটার কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে আজ বুধবার সকালে উপজেলার বাকাল ইউনিয়ন পরিষদে বসে ২০১৯ সালের ভোটারদের মাঝে স্মাট কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ নেতা ও বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারন সম্পাদক জাকির পাইক, নির্বাচন অফিসের কর্মকর্তা মো.মোক্তার হোসেন ও যুবলীগ নেতা ফাইজুল সেরনিয়াবাতসহ প্রমুখ। উপজেলার ৫টি ইউনিয়নে ২০১৯ সালে ৭হাজার ৮শত ৬১জন ভোটার হয়ে ছিলেন। তাদের মাঝে এই স্মার্ট কার্ড বিতরণ করা হচ্ছে।

উপজেলা নির্বাচন অফিসের কর্মকর্তা মো.মোক্তার হোসেন সাংবাদিকদের বলেন, ২০১৯ সালে উপজেলার ৫টি ইউনিয়নে ৭হাজার ৮শত ৬১জন ভোটার হয়েছেন। তাদের মাঝে এই স্মাট কার্ড বিতরণ কার্যক্রম আজ বুধবার উদ্বোধন করা হয়েছে। তারা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রধম ভোট দিতে পারবেন। পর্যায়ক্রমে পূর্বের ভোটারদেরকেও স্মার্ট কার্ড দেওয়া হবে।

প্রথম স্মার্ট কার্ড পাওয়া ভোটার বাকাল গ্রামের আখি আক্তার সাংবাদিকদের বলেন, ভোটার কার্ড পেয়ে ভাল লাগছে। আগামীতে আমি ভোট দিতে পারবো। এই জন্য খুশি লাগছে। বর্তমান আওয়ামীলীগ সরকারকে ধন্যবাদ জানাচ্ছি। তারা আমাদের নতুন ভোটারদের প্রথমেই স্মার্ট কার্ড দিয়েছেন।