• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

বানারীপাড়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২১  

বরিশালের বানারীপাড়ায় মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, মাদক বিরোধী অভিযান চালিয়ে বানারীপাড়া উপজেলার ৫নং ওয়ার্ডের রাজ্জাকপুর গ্রামের ফিরোজ খানের ছেলে মাদক ব্যবসায়ী রুবেল খান(৩২)কে ১৫পিস ইয়াবাসহ পৌরসভার চৌয়ারীপাড়া এলাকা হতে এসআই মনজুর হোসেন শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করেন। সে দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্নস্থানে ঘুরে ঘুরে ইয়াবা বিক্রি করে আসছিল। এঘটনায় এসআই মনজুর হোসেন বাদী আজ শনিবার সকালে বানারীপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন, যার নং-৮। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে আজ শনিবার দুপুরে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে এসআই মো.মনজুর হোসেন সাংবাদিকদের বলেন, মাদকবিক্রির গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রুবেলকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করে তাকে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে। বানারীপাড়ায় মাদকবিরোধী অভিযান চলমান রয়েছে।