• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা

বানারীপাড়ায় বিপুল পরিমাণ ইয়াবা ও নগদ টাকাসহ মাদকব্যবসায়ী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২১  

বরিশালের বানারীপাড়ায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৮০ পিস ইয়াবা ও নগদ ৯০হাজার টাকাসহ চিহিৃত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। 

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সোমবার সকালে উপজেলার সদর থেকে গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল ডিবি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযানে গাভা এলাকার অমল সরকারের ছেলে চিহিৃত মাদক ব্যবসায়ী সত্য রঞ্জন সরকারকে ১৮০ পিস ইয়াবা ও নগদ ৯০হাজার টাকাসহ গ্রেফতার করা হয়েছে। অভিযানের সময় ডিবির এসআই আ.ছালাম ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তের কর্মকর্তা সোবাহান উপস্থিত ছিলেন। এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তের কর্মকর্তা সোবাহান মিয়া বাদী হয়ে বানারীপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে, যার নং-১৯। গ্রেফতারকৃতকে আজ সোমবার বিকেলে বরিশাল আদালতে প্রেরন করা হয়।

বানারীপাড়া থানার এসআই মোক্তার হোসেন সাংবাদিকদের বলেন, মাদক বেচা কেনার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও ডিবি পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। তার বিরুদ্ধে তারা মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করলে তাকে বরিশাল আদালতে প্রেরন করা হয়।