• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় সরকারী স্কুলে লটারীর মাধ্যমে ভর্তি কার্যক্রম উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে লটারীর মাধ্যমে শিক্ষার্থী ভর্তি কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যেগে আজ সোমবার সকালে বিদ্যালয়ের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো.আবুল হাশেম’র সভাপতিত্বে লটারী পূর্বক আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.নজরুল ইসলাম, উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.বখতিয়ার আল মামুন, সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.জহিরুল হক, উপজেলা আওয়ামীলীগ নেতা আ.সাত্তার মোল্লা, ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য ছরোয়ার দাড়িয়াসহ বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকরা। প্রাথমিক ভাবে ৩য় ও ৬ষ্ঠ শ্রেনীতে লটারী কার্যাক্রম উদ্বোধন করা হয়েছে। ৩য় শ্রেনীতে ৪২জনের মধ্যে ৪০জন ও ৬ষ্ঠ শ্রেনীতে ৭২জনের মধ্যে ৬৬জন লটারীতে ভর্তির সুযোগ পেয়েছেন।  

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো.আবুল হাশেম সাংবাদিকদের বলেন, প্রতিবছর সরকারী বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা নেওয়া হয়ে থাকে। এবছর করোনার কারনে ভর্তি পরীক্ষা না নিয়ে শিক্ষা মন্ত্রনালয় লটারীর ব্যবস্থা করেছেন। এতে ভাগ্যের পরীক্ষা করা হয়, মেধার কোন মুল্যায়ন হয় না। এই করোনা কেটে গেলে আগামীতে ভর্তি পরীক্ষা নেওয়া হবে।