• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

গৌরনদীতে বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতাদের সংর্বধনা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২০  

বরিশালের গৌরনদীতে বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা শেষে সামাজিত ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য জয়িতা নারীকে সংর্বধনা প্রদান করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজন আজ বুধবার সকালে শহীদ সুকান্ত বাবু মিলায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে জয়িতা নারীকে সংর্বধনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী।

আলোচনা ও সংর্বধনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি)আরিফুর রহমান পিন্স, উপজেলা ভাইস চেয়াম্যান ফরহাদ হোসেন মুন্সী, জিনিয়া আফরোজ হেলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহানারা পারভীন শিল্পী, ইউপি চেয়ারম্যান হাফিজ মৃধাসহ প্রমুখ। সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী, অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্যের জন্য, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে অবদানের জন্য, সফল জননী হিসেবে, নির্যাতনের বিভীষিকা মুলে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করা পাচঁজনকে সংবর্ধনা শেষে ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাসের সাংবাদিকদের বলেন, বর্তমানে নারীরা পুরুষের পাশাপাশি সকল কাজে অংশগ্রহণ করছেন। তারা সরকারের উচ্চ পদস্ত কর্মকর্তা হিসেবে বিভিন্ন অফিসে কাজ করছেন। জয়িতা পাওয়া ৫জন নারীকে সংবর্ধনা শেষে ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়েছে।