• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

গৌরনদীতে মাক্স না পরায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২০  

করোনাভাইরাস প্রতিরোধে ঘরের বাইরে মাক্স বাধ্যতামূলক ব্যবহার করার জন্য বরিশালের গৌরনদী উপজেলা ভ্রাম্যমাণ আদালত মাক্স না পরায় ৪টি মামলায় ৭শত টাকা জরিমানা করেছেন। এ ছাড়াও উপজেলা প্রশাসনের উদ্যোগে সচেতনতার লক্ষে ব্যবসায়ী, ইজিবাইক চালকসহ পথচারীদের মাঝে ফ্রি মাক্স বিতরণ করা হয়।

আজ শনিবার সকালে গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিপিন চন্দ্র বিশ্বাস গৌরনদী সদর, বাসষ্ট্যান্ডসহ বিভিন্ন দোকানদার, ইজিবাইক চালকসহ পথচারীদের করোনাভাইরাস প্রতিরোধে ঘরের বাইরে মাক্স পরার জন্য সচেতনতা করা হয়। এ সময়  মাক্স না পরায় ৪টি মামলায় ৭শত টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন, গৌরনদী মডেল থানার এসআই অহিদ মিয়া ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসের সহকারী মো.শিপনসহ প্রমুখ।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস সাংবাদিকদের বলেন, বাংলাদেশ করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপে পরেছে। এইজন্য সরকার ঘরের বাহিরে সকলকে মাস্ক পরা বাধ্যতামুলক করেছেন। এসময় চালক, পথচারী, দোকানদারদের মাঝে মাস্ক বিতরণ করেন উপজেলা প্রশাসন। সরকারের নির্দেশে মাস্ক পরা বাধ্যতামুলক করার জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে। উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।