• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা

উজিরপুরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা মামলার আসামী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২০  

বরিশালের উজিরপুরে গৃহবধূকে ধর্ষনের চেষ্টা মামলার আসামী গ্রেফতার করেছে পুলিশ। তাকে আজ বৃহস্পতিবার দুপুরে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, বুধবার রাতে বরিশাল নতুল্লাবাদ বাস ষ্ট্যান্ড থেকে উজিরপুরের ইচলাদীতে আসার জন্য ওই গৃহবধুসহ দুইজন যাত্রী নিয়ে আসেন মাহেন্দ্র চালক ইব্রাহিম। ইচলাদীতে আসার পূর্বে একজন যাত্রী নেমে যায়। আর কোন যাত্রী না নিয়ে ওই গৃহবধুকে নিয়ে শিকারপুর ব্রীজ পার হওয়ার পর ইচলাদী না এসে জিজি স্কুলের সড়কে চলে যায় উপজেলার মার্দাশী গ্রামের হালিম সরদারের ছেলে গাড়ীর মালিক সবুজ সরদার ও তোফাজ্জেল বেপারীর ছেলে ইব্রাহিম বেপারী। ওই সড়কের ফরিদ খানের বাড়ির সামনে নির্জন এলাকায় মাহেন্দ্রটি থামিয়ে চালক ইব্রাহিম ও মালিক সবুজ যাত্রী ওই গৃহবধুকে ধর্ষনের চেষ্টা চালায়। গৃহবধুর ডাক চিৎকারে রুস্তুম মিয়া এগিয়ে আসলে তারা মহেন্দ্র নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এলাকাবাসী মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে চালক ইব্রাহিমকে আটক করলেও মালিক সবুজ পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে এসে ওই গৃহবধুসহ চালক ইব্রাহিম বেপারীকে থানায় নিয়ে যায়।

এঘটনায় ওই যাত্রী গৃহবধু বাদী হয়ে আজ বৃহস্পতিবার সকালে উপজেলার মার্দাশী গ্রামের হালিম সরদারের ছেলে গাড়ীর মালিক সবুজ সরদার ও তোফাজ্জেল বেপারীর ছেলে ইব্রাহিম বেপারীকে আসামী করে ধর্ষনের চেষ্টার অভিযোগে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন, যার নং-২৫। গ্রেফতারকৃত চালক ইব্রাহিম বেপারীকে আজ বৃহস্পতিবার দুপুরে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত)মাহাবুবুর রহমান সাংবাদিকদের বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো জানান, এলাকাবাসী এগিয়ে না আসলে ওই গৃহবধুকে ধর্ষন করে হত্যাকান্ডের মতো ঘটনা ঘটতে পারত। অন্য আসামীকে গ্রেফতারের জন্য অভিযান চলমান রয়েছে।