• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

উজিরপুরে বয়স্কদের মাঝে বয়স্ক ভাতার বই বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২০  

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বরিশালের উজিরপুর উপজেলা প্রশাসনের উদ্যেগে বয়স্কদের মাঝে বয়স্ক ভাতার বই বিতরণ করা হয়েছে। উপজেলা সমাজ সেবা অফিসের উদ্যেগে আজ শনিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাসের সভাপতিত্বে উপজেলার বয়স্কদের মাঝে ২০১৯-২০অর্থ বছরের বয়স্ক ভাতার বই বিতরণ করেন উপজেলা উপজেলা চেয়ারম্যান আ.মজিদ শিকদার বাচ্চু ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও পৌরমেয়র মো.গিয়াস উদ্দিন বেপারী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জয়দেব চক্রবর্তী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এসএম জামাল হোসেন, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহাসহ প্রমুখ।

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ সাংবাদিকদের জানান, আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে উজিরপুর উপজেলার বয়স্কদের মাঝে ২০১৯-২০অর্থ বছরের ভাতার বই বিতরণ করছি। প্রাথমিক ভাবে পৌরসভার ১৫০জন বয়স্কদের মাঝে ভাতার বই বিতরণ করা হয়েছে। উপজেলায় প্রায় ৩হাজার বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীসহ বিভিন্ন ধননের ভাতাভোগী রয়েছে। পর্যায়ক্রমে উপজেলার ৯টি ইউনিয়নের সকল বয়স্কদের মাঝে এই ভাতার বই বিতরণ করা হবে। বই পাওয়া আক্কেল হাওলাদার বলেন, বর্তমান সরকার আমাদের জন্য বয়স্ক ভাতাসহ বিভিন্ন ধরণের ভাতার ব্যবস্থা করছে। আজ ভাতার বই পেয়ে ভাল লাগছে। এই সরকার বার বার ক্ষমতায় আসুক তার জন্য দোয়া করি।